1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ স্বাভাবিক

  • আপডেট টাইম : রবিবার, ১৯ জুন, ২০২২
  • ১৪৯ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: স্টেশন থেকে পানি নেমে যাওয়ায় সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ স্বাভাবিক হয়েছে। দুপুর ১২টা ৫৫ মিনিটের দিকে এই রুটে ট্রেন চলাচল শুরু হয়। এর আগে স্টেশনে বন্যার পানি উঠায় রেল যোগাযোগ বন্ধ রাখা হয়।

রোববার (১৯ জুন) দুপুরে সিলেট রেলওয়ে স্টেশনের স্টেশন ম্যানেজার নুরুল ইসলাম রেল যোগাযোগ স্বাভাবিকের বিষয়টি নিশ্চিত করেন।

সিলেট রেলওয়ে স্টেশনের মাস্টার মো. মিজানুর রহমান মিজান বলেন, রোববার দুপুর ২টায় ঢাকা থেকে ছেড়ে আসা পারাবত ট্রেন সিলেট রেলওয়ে স্টেশনের প্লাটফর্মে প্রবেশ করেছে। ট্রেনটি বিকেল ৩টা ৪৫ মিনিটে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাবে।

তিনি আরও বলেন, এখন রেলস্টেশনে বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক হয়নি। জেনারেটর দিয়ে কার্যক্রম আপাতত চালানো হচ্ছে।

স্টেশন ম্যানেজার নুরুল ইসলাম বলেন, পাহাড়ি ঢল ও অতি বৃষ্টির কারণে রেললাইন তলিয়ে যাওয়ায় শনিবার সিলেট রেলওয়ে স্টেশন বন্ধ রাখা হয়। তবে পানি নেমে যাওয়ায় রোববার (১৯ জুন) ঢাকার সঙ্গে রেল যোগাযোগ চালু করা হয়েছে।

রেলওয়ের বিভাগীয় ট্রান্সপোর্ট অফিসার খায়রুল কবির বলেন, ঢাকা-সিলেট রেলপথে বন্যার পানি কিছুটা কমেছে। ফলে ৩টি লাইন ব্যবহার উপযোগী হয়েছে।

এর আগে বুধবার থেকে সিলেটে বন্যা পরিস্থিতি সৃষ্টি হয়। বৃহস্পতিবার তা ভয়াবহ রূপ নেয়। এদিন বিকেল থেকে দ্রুত বাড়তে শুরু করে পানি। এতে রেলস্টেশন, বিমানবন্দরসহ নগরের বেশির ভাগ এলাকায় পানি উঠে।

শুক্রবার বিকেলে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে সব ধরনের বিমান চলাচল বন্ধ ঘোষণা করা হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..